প্রকাশের সময়:
বুধবার ২২ নভেম্বর ২০২৩ ০২:৪৩:০০অপরাহ্ন

নির্বাচনী ট্রেনে না উঠলে নিশ্চিহ্ন হয়ে যাবে বিএনপি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে। নির্বাচনী ট্রেনযাত্রা শুরু হয়ে গেছে। যদি এই ট্রেনে বিএনপি না উঠে তাহলে তারা নিশ্চিহ্ন হয়ে যাবে।

বুধবার সকালে দেশব্যাপি অরাজকতা নাশকতা ও অযৌক্তিক অবরোধ কর্মসূচি বিরোধী অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে দারুল ফজল মার্কেট চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন জনজীবন স্বাভাবিক রেখে আপনারা রাষ্ট্র, স্বাধীনতা, সার্বভৌমত্বের প্রতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি যে আস্থা রেখেছেন এতে আপনারা সত্যিকার অর্থেই দেশ প্রেমের অবদান রেখেছেন।

সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধী। তাদের হাতে খুন ও কলঙ্গের দাগ রয়েছে। বিএনপি নির্বাচনে আসবে না। তারা যতবারই ক্ষমতায় এসেছে কারচুপি ও ষড়যন্ত্রের মাধ্যমে এসেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধ বিরোধী সমাবেশে মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব শফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, থানা আওয়ামী লীগের মোঃ সালাউদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের স্বপন কুমার মজুমদার, রুহুল আমিন তপন, সলিম উল্লাহ বাচ্চু, মুজিবুল হক পেয়ারু, ফজলে আজিজ বাবুল, গোলাম মোঃ জোবায়ের সহ উপস্থিত ছিলেন ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ও কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 



আরও খবর